বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে ‘বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএ’র ফ্যামিলি নাইট অনুষ্ঠিত

রবিবার, আগস্ট ২৭, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএ ইনকের ফ্যামিলি নাইট। গেল ২০ আগস্ট কুইন্সের উডসাইডের গুলশান ট্যারেসে এই আয়োজনে সম্মাননা প্রদানসহ ছিল সাংস্কৃতিক পরিবেশনা। সংগঠনটির সদস্যরা স্বপরিবারে অংশ নেয় এ মিলনমেলায়।

সংগঠনের সভাপতি এডভোকেট মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সাইয়েদ মঈন উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রীম কোর্টের বিচারপতি গ্যারী মিরেট। বক্তব্য দেন উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী, সাবেক সভাপতি এডভোকেট কাজী শামসুদ্দোহা, উপদেষ্টা এডভোকেট এম মতিউর রহমান, সাবেক সভাপতি এডভোকেট মুজিবুর রহমান (১), এডভোকেট মুজিবুর রহমান (২), এডভোকেট আব্দুল ওয়াহিদ, এডভোকেট নিলুফার ইয়াসমীন, আবুল কালাম আজাদ, ব্যারিস্টার মিজানুর আর চৌধুরী ও আহবায়ক এডভোকেট সাইদুর রহমান।

শুরুতেই কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন এডভোটেক মাওলানা আশিক আহমদ খান।

অনুষ্ঠানে প্রবাসবন্ধু উপাধিতে ভূষিত হওয়ায় এটর্নী মঈন চৌধুরীকে সম্মাননা সনদ দেয়া হয়। বাংলাদেশ ল’ সোসাইটির আজীবন সদস্যদের সনদ দেয়া হয়। সহযোগীতায় ছিলেন আহবায়ক এডভোকেট সাইদুর রহমান ও এডভোকেট সোনিয়া সোনিয়া।

অনুষ্ঠানে আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। এতে স্বর্ণের চেইনসহ ১৩টি আকর্ষণীয় পুরস্কার ছিল।

সবশেষে ছিল সাংস্কৃতিক পরিবেশনা। এতে গান করেন সঙ্গীত শিল্পী শাহ মাহবুব ও রোকসানা মির্জা। আবৃত্তি করেন এডভোকেট কামরুজ্জামান বাবু ও এডভোকেট সাইয়েদ জুনেল।