বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে উৎসবের আমেজে ‘বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র বনভোজন

সোমবার, আগস্ট ২৮, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে উৎসবের আমেজে হয়েছে বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র বার্ষিক বনভোজন ২০২৩। বুধবার (২৩ আগস্ট) ইয়র্কটাউন হাইটসে এফডিআর স্টেট পার্কে এ বনভোজনের আয়োজন করা হয়। এতে নিউইয়র্কে কর্মরত ‘এনওয়াইসিটিএ-এমটিএ’র বিভিন্ন পর্যায়ের এমপ্লয়িরা স্ব-পরিবার অংশ নেন।

সকালে নাস্তা পরিবেশনের মাধ্যমে বনভোজনের কার্যক্রম শুরু হয়। এরপর হয় বিভিন্ন খেলাধুলা। শিশু-কিশোর, নবীন-প্রবীণরা অংশ নেন বিভিন্ন ইভেন্টে। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দে মেতে ওঠেন তারা। দিনব্যাপী বনভোজনে খেলাধুলা ছাড়াও আর্কষণ ছিল র‌্যাফেল ড্র।

দুপুরে অতিথিদের পরিবেশন করা হয় গোল্ডেন প্যালেস পার্টি হল ক্যাটারিং থেকে আনা সুস্বাদু খাবার। দুপুরের খাবার শেষে মহিলাদের মিউজিক্যাল বালিশ নিক্ষেপ ইভেন্টের মাধ্যমে খেলাধুলা পর্ব শেষ হয়।

বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক সাঈম মোন্তাকিমের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন টিডাব্লিউ ইউ লোকাল ১০০ প্রেসিডেন্ট রিচার্ড ডেভিস, সাবেক প্রেসিডেন্ট টনি উতানো, সেক্রেটারি লাটোনিয়া ক্রিস্প ও ট্রেজারার জন চোরেলো, টাওয়ার/কন্ডাক্টর চেয়ার জেসি, বি ডিভিশনের ট্রেন অপারেটর চেয়ার রডরিগেজ, স্টেশন চেয়ার জেইসন, স্টেশন রেকর্ডিং সেক্রেটারি শামীম আহমেদ।

উপস্থিত ছিলেন সুপারেন্টেন্ড আলী হায়দার ও মোহাম্মদ মনসুর, সুপারভাইজার অজয় সরকার, মো. শামীম মিয়া, নিলুফার বেগম, অরুণ দাশ গুপ্ত, গৌতম দাস, সিদ্ধার্থ চৌধুরী, রুশদী হক ও বড়াল বড়ুয়া।

বনভোজনের সার্বিক সহযোগিতায় ছিলেন উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক সামাদ মিয়া জাকারিয়া, আখলাকুর রহমান আপন, নিজাম উদ্দিন, একেএম মামুন খান, সাফওয়ান এ চৌধুরী, প্রধান সমন্বয়কারী সৈয়দ তাহমীদুল হক, সমন্বয়কারী মো. আজাদ মিয়া, জামাল আহমেদ, ফরিদ খান, মোখলেসুর রহমান, মই রাজ্জাক, মো. রশিদ, মোহাম্মেদ তুষার, ফারহানা চৌধুরী, তানজিনা বীথি, মোহাম্মদ সোহেল, নুরুল সরকার, মোহাম্মদ সোলায়মান, মোহাম্মদ মঞ্জুর, মঈনুল কুদ্দুস, জুয়েল আহমেদ, মোহাম্মদ নাজমুল, আবু বকর সিদ্দিক, সালাম চৌধুরী।

স্বেচ্ছাসেবক ছিলেন মুজিবুর রহমান, আরিফ রহমান, আবির আহমেদ।

অনুষ্ঠানে গান করেন শিল্পী শারমিন তানিয়া।

খেলাধুলায় অংশগ্রহণকারী ও র‌্যাফেল ড্র জয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সন্ধ্যায় বনভোজনের কার্যক্রম শেষ হয়। র‌্যাফল ড্র জয়ীরা পেয়েছেন আর্কষণীয় সব পুরস্কার।