শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনকে সংবর্ধনা নিউইয়র্কে

শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের যুক্তরাষ্ট্রে আসা উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়েছে। গেল ২৪ নভেম্বর সন্ধ্যায় নিউ ইয়র্ক সিটির অ্যাস্টোরিয়ার হ্যালো বাংলাদেশ রেষ্টুরেন্টের মিলানায়তনে আমেরিকা প্রবাসী বন্ধুমহলের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

সুপ্রিম কোর্টের আইনজীবী হারিস উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা চট্টগ্রাম সমিতির সাবেক নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু। বক্তৃতা করেন নাসির আহমেদ, ফখরুল ইসলাম, আজাহারুল হক মিলন, আব্দুর রহমান, লিয়াকত আলী, আজাহারুল হক খোকা, বজলুল ইসলাম, শফিউল আলম, ফেরদৌস আলম, আবদুল মোতালেব, জেসমিন আক্তার চৌধুরী, রেজবী আহমেদ, এনাম উদ্দিন, মোহাম্মদ নাজিম উদ্দিন, মিজানুর রহমান, মনিরুল ইসলাম, মোমিন সরকার।

অনুষ্ঠানে জসিম উদ্দিন বলেন, ‘করোনা ভাইরাস মহামারীর সময় মিরসরাইতে জীবনবাজী করে সবার দুয়ারে দুয়ারে খাদ্য ও ওষুধ পৌঁছে দিয়েছি। মিরসরাইয়ে কোন লোক খাবারের অভাবে মারা যায় নাই। যাদের বাড়ী-ঘর তৈরিতে কোন অসুবিধায় পড়েছেন, তাদের সাহায্য করেছি। মিরসরাই উপজেলা একটি আদর্শ উপজেলা। সবার সুখে দুখে আমরা পাশে থাকি, আমি ও আমার উপজেলার মানুষ পৃথিবীর সব জায়গায় চাকুরী করেন, তাদের পরিবারের কোন অসুবিধা হলে বা কোন বিপদে পড়লে আমার সাথে দেখা করতে বলবেন।’

তিনি আরো বলেন, ‘আমার উপজেলা পরিষদের অফিস আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। আর আপনারা প্রবাসী চট্টগ্রামবাসী বাংলাদেশে আসলে আমার অফিসে আপনাদের দাওয়াত রইল। আজ প্রবাসী বন্ধু মহলের দেয়া এই সংবর্ধনায় আমি আনন্দিত।

অনুষ্ঠানে তানভীর আহমেদ সজিব গান করেন।