রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

‘কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র নতুন নির্বাচিত কমিটির অভিষেক

বুধবার, জানুয়ারী ১৭, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে বসবাসরত কুমিল্লা জেলার অধিবাসীদের সংগঠন কুমিল্লা সোসাইটি অব ইউএসএ ইনকের নব নির্বাচিত কমিটির অভিষেক হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৫ জানুয়ারি) নিউইয়র্ক সিটির কুইন্স প্যালেসে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কুমিল্লা সোসাইটি অব ইউএসএর সদ্য বিদায়ী কমিটি এবং নতুন নির্বাচিত কমিটির কর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নতুন নির্বাচিত কমিটির কর্তারা শপথ নিয়েছেন।

এর আগে কুমিল্লা সোসাইটি অব ইউএসএর নির্বাচনে মো. আবুল হোসেন সভাপতি ও মো. নজরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোসাইটির ২৭ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির ২০২৪-২৫ মেয়াদের অন্য কর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. কবির হোসেন, সহ-সভাপতি এএম মতিন, মো. মহসীন মুন্সী, ফিরোজ আহমেদ ও মো. আবু নাসির, সহ সাধারণ সম্পাদক আব্দুর রহমান দোলন, মো. তৌহিদুল ইসলাম, মো. জামাল হোসেন, মো. সারোয়ার জাহান ও সাইদুল ইসলাম রিয়াদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মজুমদার, সহ সাংগঠনিক সম্পাদক ফাহিম পুলক, কোষাধ্যক্ষ মো. রাসেল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ আহমেদ ইমরান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রাফি আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক মো. নাজমুল হুসাইন মুন্সী, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম সাঈদ সৃজন, মহিলা সম্পাদিকা ফারহানা ফেরদৌসি, প্রবাসী কল্যাণ সম্পাদক মো. আমানুল সরকার, আন্তর্জাতিক সম্পাদক মো. জালাল হোসেন, দপ্তর সম্পাদক মো. রকিবুল হক প্রান্ত, সমাজ কল্যাণ সম্পাদক মো. ডালিম হোসেন, কার্যকরী সদস্য মো. আবু সাঈদ, খন্দকার রাফসান ও মো. শামীম হাসান।

এ দিকে, কুমিল্লা সোসাইটি অব ইউএসএর ১৪ জনের উপদেষ্টামণ্ডলীর মধ্যে রয়েছেন প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা শাহরীয়ার চৌধুরী বিদ্যুৎ, এআর মাহবুবুল হক, কেএম কামরুল আহছান, ইউনুস সরকার, জাকির হোসেন স্বপন, মো. শহিদ উল্লাহ, কাজী তোফায়েল ইসলাম, মো. হুমায়ুন কবির, জেসমিন চৌধুরী, সোহেল আহমেদ, মো. রুহুল আমিন সরকার, মো. একরামুল হক ও মো. জুবায়ের রহমান ‍পুলক।