শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

এবার গিয়াস আহমেদের উদ্যোগে হাইরাম মনসেরাতের জন্য ফান্ডরেইজিং

শুক্রবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি সদস্য পদপ্রার্থী, সাবেক সিনেটর ও নিউইয়র্ক সিটির সাবেক কাউন্সিল সদস্য হাইরাম মনসেরাতের জন্য ফান্ডরেইজিং অনুষ্ঠান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিউইয়র্ক সিটির কুইন্সের জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জ্যাকসন হাইটস বিজনেস এসোসিয়েশনের সভাপতি গিয়াস আহমেদ এ ফান্ডরেইজিং অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জ্যাকসন হাইটস বিজনেস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তারেক হাসান, আশা ডে কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আকাশ রহমান, কমিউনিটি এক্টিভিস্ট আবুল কাশেম, সাইফুল ইসলাম, মনির আহমেদ, আহসান হাবিব প্রমুখ।

অনুষ্ঠানে হাইরাম মনসেরাত অ্যাসেম্বলি সদস্য প্রার্থী হিসেবে তার কর্ম পরিকল্পনা তথা নির্বাচনী প্রতিশ্রুতি সবার সামনে তুলে ধরনে।

এর আগে, গেল ৮ জানুয়ারি জ্যাকসন হাইটসের এনওয়াই ইনস্যুরেন্সের কার্যালয়ে হাইরাম মনসেরাতের জন্য ফান্ডরেইজিং ডিনার অনুষ্ঠান করেছিলেন গোল্ডেন এজ হোমকেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ।

প্রসঙ্গত, হাইরাম মনসেরাত নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি ডিস্ট্রিক ৩৫ থেকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। করোনা, রিগো পার্ক, ইস্ট এলমহাস্ট ও ফরেন হিল তার নির্বাচনী এলাকার অন্তর্ভুক্ত।