বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

শিক্ষা/চবির এসবিএস স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে মিসবাহুল-তাকভীর

শনিবার, এপ্রিল ৬, ২০২৪

প্রিন্ট করুন

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এসবিএস স্টুডেন্টস এসোসিয়েশনের নয়া কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচতি হয়েছেন ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী মিসবাহুল তুহিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাকভীর আহমেদ। এছাড়া, সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. সানি।

শুক্রবার (৫ এপ্রিল) চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড জেলার ভাটিয়ারীতে বিজয় স্মরণী কলেজ অডিটোরিয়ামে এসোসিয়েশনের বার্ষিক ইফতার মাহফিল, বিদায় ও কমিটি হস্তান্তর অনুষ্ঠানে নয়া কমিটির ঘোষণা দেয়া হয়। পরে, বিদায়ী কার্যনির্বাহী কমিটি নয়া কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে।

অনুষ্ঠানে অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের আঞ্চলিক প্রধান মো. আজম, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের শিক্ষক মো. রহিম, ব্যাংক কর্মকর্তা গিয়াস উদ্দিন টিটু, ফোরকান উদ্দিন, কর্মকর্তা ওমর ফারুক ও কর্মকর্তা মিজান উদ্দিন, পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা নুরুদ্দীন, টিচ ফর বাংলাদেশের সাবেক ফেলো আরিফ হোসেন সুজন।

আরো উপস্থিত ছিলেন বেসরকারি প্রতিষ্ঠানের মিজানুর রহমান, শিক্ষক মিসবাহ উদ্দিন আরমান, শাহেদ নুর, জেসমিন আক্তার ও শাহীন আক্তার।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে কাজী সৌরভ আহমেদ, সহ-সভাপতি পদে ফাহমিদা ও মেহেরুন নেসা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে শরিফুল হাসান। রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সম্পাদক পদে রায়হান উদ্দিন রাজু, অর্থ সম্পাদক পদে মো. সাকিব, দপ্তর সম্পাদক পদে কানিজ ফাতেমা তাসমিয়া , প্রচার সম্পাদক পদে তারিকুল ইসলাম তারেক, পরিবহন সম্পাদক পদে আরেফিন তামিম নির্বাচিত হয়েছেন।

বলে রাখা ভাল, এসবিএস স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি, ভাটিয়ারী, সলিমপুর ইউনিয়নের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ছাত্র সংগঠন। এর প্রতিষ্ঠাকাল ১৯৯৫ সাল। প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক, সাংস্কৃতিক ও চবিতে ভর্তিচ্ছুদের জন্য সেবামূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি।