শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

চট্টগ্রামে বিএনপির নেতা ইয়াসিন চৌধুরী ও মনজুর রহমানের নেতৃত্বে মিছিল ও সমাবেশ

বুধবার, আগস্ট ১৪, ২০২৪

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির বাগমনিরাম ও জামালখান ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে মিছিল ও সমাবেশ বুধবার (১৪ আগস্ট) সকালে অনুষ্ঠিত হয়েছে।

বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারবেজ সুজনের সভাপতিত্বে মিছিল সিটির নূর আহমেদ সড়ক থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাজিড় দেউড়ি মোড় এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির প্রাক্তন যুগ্ম আহবায়ক ইয়াসিন চৌধুরী লিটন ও প্রধান বক্তা ছিলেন কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী।

সমাবেশে ইয়াছিন চৌধুরী লিটন বলেন, ‘স্বৈরাচার হাসিনা সরকার রাজনীতি ও অর্থনীতিসহ রাষ্ট্রের সব কাঠামোকে ধ্বংস করেছে। দেশকে দেউলিয়া করে ফেলেছে। ছাত্র-জনতার রক্তক্ষয়ী অভ্যুত্থানে ফ্যাসিস্ট হাসিনা সরকার থেকে দেশবাসী মুক্তি পেলেও ষড়যন্ত্র থেমে নেই। এ অর্জিত স্বাধীনতাকে নস্যাৎ করার জন্য ষড়যন্ত্রকারীরা এখনো দেশে অরাজকতা ও ভীতির পরিবেশ সৃষ্টি করে দেশে শান্তি শৃঙ্খলা বিনষ্ট করছে। তাই, কোন দুষ্কৃতকারী যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে, সে জন্য সকলকে সর্বদা সতর্ক থাকতে হবে।’

জামাল খান ওয়ার্ড বিএনপির নেতা দিদারুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম নগর বিএনপি নেতা শাহ আলম, শফিক আহমেদ, দিদার আলম, ইউনুস চৌধুরী হাকিম, নকিব উদ্দিন, আবু মো মহসিন, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ফয়েজ, মো. কামাল হোসেন, মো ইব্রাহিম, নগর কৃষক দলের যুগ্ম আহবায়ক মো সেকান্দর, আবু আহমেদ, নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিঠু, মোহাম্মদ আনাছ,মো. পেয়ারু, সৈয়দ মো. হারুন, জাবেদ জুবায়ের, মো হাসান, নুর হোসেন, আবুল হোসেন, মো. স্বপন।