শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন নিউইয়র্কের ইফতার মাহফিল

শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক: ‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউইয়র্কের (জেবিবিএ) ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার (৫ এপ্রিল) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসের মামা’স রেস্টুরেন্টে আয়োজিত এ ইফতার মাহফিলে জ্যাকসন হাইটসের ব্যবসায়ীরাসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ যোগ দেন।

জেবিবিএর সভাপতি গিয়াস আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক হাসান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বারী হোম কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আসেফ বারী টুটুল, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, চলচ্চিত্র অভিনেতা হেলাল খান, সংগঠনের সহ সাধারণ সম্পাদক এমডি মফিজুর রহমান, সাবেক নির্বাচন কমিশনার জাফর মিতা, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব।

ইফতারের আগে কুরআন থেকে তেলাওয়াত, রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন ইসলামিক স্কলার রব্বানী। এ সময় বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

ইফতারে মাহফিলে অংশ নেয়ার জন্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান গিয়াস আহমেদ।

তিনি জানান, ইফতার মাহফিল উপলক্ষে এবার জেবিবিএর পক্ষ থেকে জ্যাকসন হাইটসের ব্যবসায়ীদের সুবিধার্থে তাদের নিজ নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে আসরের নামাজের পর ইফতার পৌঁছে দেয়া হয়েছে। ব্যবসায়িক ব্যস্ততার কারণে অনেকে ইফতার পার্টিতে আসতে পারেন না বিধায় এবার এ বিশেষ ব্যবস্থা নেয়া হয়।