শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে ওসমানীনগর এসোসিয়েশন অব আমেরিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বুধবার, এপ্রিল ১৯, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ধর্মীয় উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে ওসমানীনগর এসোসিয়েশন অব আমেরিকা ইনকের ইফতার ও দোয়া মাহফিল। রোববার (১৬ এপ্রিল) নিউইয়র্কের লং আইল্যান্ড সিটির বৈশাখী রেষ্টুরেন্টে এ আয়োজন সম্পন্ন হয়।

এসোসিয়েশনের সভাপতি আজিজ আহমদ ছালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল চৌধুরী মিছলুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওসমানীনগরের কৃতি সন্তান, বাংলাদেশ হাইকোর্ট সুপ্রিম কোর্ট ডিভিশনের বিচারপতি খিজির আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জালালবাদ এসোসিসেসনের সভাপতি বদরুল খান। বক্তব্য দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা এমএ সালাম, সিলেট এমসি অ্যান্ড গভর্ণমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ ইনকের সাবেক সভাপতি বেলাল উদ্দিন, সিলেট সদর সমিতি ইউএসএর সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম, ওসমানীনগর এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি বশির উদ্দীন ও সাবেক সাধারণ সম্পাদক আবদুস সালাম।

উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সাধারণ সম্পাদক মিসবা মজিদ ও মিজানুর রহমান চৌধুরী শেফাজ, সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা ইনকের সভাপতি আব্দুল মালেক খান (লায়েক), শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকার সভাপতি মামুনুর রশীদ শিপু, দপ্তর সম্পাদক ফয়েজ বকস, সিলেট এমসি অ্যান্ড গভর্ণমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউএসএর সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, মনসুর চৌধুরী, সাজ্জাদ চৌধুরী মিনু, কাজী সিদ্দিক আহমেদ, আব্দুল হাকিম বাদশা, সংগঠনের উপদেষ্টা অধ্যক্ষ লুৎফুর রহমান আক্তার, কাজী অদুদ আহমদ, মাহবুব ওসমানী, সহ সভাপতি আব্দুল খালিক, মানিক শেখ, কোষাধ্যক্ষ আব্দুল মজিদ, সাংগটনিক সম্পাদক আতাউর রহমান আতা, দপ্তর সম্পাদক দীপু তপাদার, প্রচার সম্পাদক জুমানুর তপাদার।

মাহফিলে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা এবং দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় দোয়া করা হয়। কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন ক্বারী খালেদ।