রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

জ্যাকসন হাইটসে গোল্ডেন এজ হোমকেয়ারের আরো চার প্রতিষ্ঠান উদ্বোধন

রবিবার, এপ্রিল ৩০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসে হোমকেয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান গোল্ডেন এজ হোমকেয়ারের সহযোগী হিসাবে আরো চারটি প্রতিষ্ঠান উদ্বোধন করা হয়েছে। ব্যবসায়ী শাহ নেওয়াজের মালিকানাধীন গোল্ডেন এজ লাক্সারি হল, বিগিনার্স ড্রাইভিং একাডেমি, ডিএমভি এক্সপ্রেস সার্ভিস ও পারফেক্ট এজ এডাল্ট ডে কেয়ার গত ১৪ এপ্রিল উদ্বোধন করা হয়।

জ্যাকসন হাইটসের গোল্ডেন এইজ লাক্সারি হলে আয়োজিত অনুষ্ঠানে শাহ নেওয়াজ ও স্টেট সিনেটর জন ল্যু প্রতিষ্ঠানগুলোর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্টেট এসেম্বলিওম্যান জেনিফার রাজকুমার, নিউইয়র্ক সিটি মেয়রের উপদেষ্টা ফাহাদ সোলায়মান, জেবিবিএর সভাপতি হারুন ভূঁইয়া, গোল্ডেন এজ হোম কেয়ারের চেয়ারপার্সন রানো নেওয়াজ, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম, শো টাইম মিউজিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম, গোল্ডেন এজ হোম কেয়ার কর্মকর্তা মোস্তফা অনিক রাজ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাহ নেওয়াজ বলেন, ‘বিভিন্নভাবে ও বিভিন্ন আঙ্গিকে মানুষকে সবচেয়ে বেশি সেবা দেয়াই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। যুক্তরাষ্ট্রে আমাদের চলার পথ এত সহজ ছিল না। তবে, প্রচন্ড ইচ্ছাশক্তি আর ধৈর্য্য দিয়ে এ পর্যায়ে এসেছি।’