রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

লং বিচ হোটেলের রুম ভাড়ায় মূল্য ছাড় পাবেন বাংলালিংকের গ্রাহকেরা

রবিবার, জুন ১১, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: বেসরকারী মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক সম্প্রতি লং বিচ হোটেলের সাথে একটি যৌথ উদ্যোগ নিয়েচে। এ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা হোটেলটির রুম ভাড়ার উপর আকর্ষণীয় মূল্য ছাড় পাবেন। অরেঞ্জ ক্লাব বাংলালিংকের একটি লয়্যালটি প্রোগ্রাম, যার মাধ্যমে প্রতিষ্ঠানটির বিশেষ গ্রাহকরা নানা ধরনের আকর্ষণীয় সুবিধা পান।

বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জেইন জামান ও লং বিচ হোটেলের ম্যানেজার সেলস্ মো. এমরান হোসেন চুক্তিতে সিই করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা ও লং বিচ হোটেল গ্রুপের চিফ ইঞ্জিনিয়ার জহুরুল ইসলাম।

বাংলালিংক ও লং বিচ হোটেলের অংশীদারিত্বের অংশ হিসেবে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন লং বিচ হোটেলের রুম ভাড়ায় ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাবেন। অরেঞ্জ ক্লাবের সদস্যরা মাইবিএল অ্যাপে গিয়ে অথবা ‘BLLBH’ লিখে ৫৬৭৮ নম্বরে এসএমএস করে অফারটি পেতে পারেন। বিশেষ এ মূল্য ছাড় চালু থাকবে আগামী ১০ নভেম্বর।

জেইন জামান বলেন, ‘একটি নেতৃস্থানীয় ডিজিটাল অপারেটর হিসেবে বাংলালিংক গ্রাহকদের দ্রুততম ফোরজি নেটওয়ার্ক দেয়ার পাশাপাশি একটি পরিপূর্ণ ডিজিটাল জীবনযাত্রার সুবিধা দিতে চায়। এ অংশীদারিত্ব উদ্দেশ্যটি পূরণের লক্ষ্যে আমাদের সর্বশেষ পদক্ষেপ। অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য এটি লং বিচ হোটেলে উপভোগ্য সময় কাটানোর একটি দারুণ সুযোগ।’

মো. এমরান হোসেন বলেন, ‘অরেঞ্জ ক্লাবের গ্রাহকদের এ ইন্ডাস্ট্রির সেরা সুবিধা ও সেবা দেয়ার জন্য বাংলালিংকের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বাংলালিংকের গ্রাহকদের বিশেষ মূল্য ছাড়ে আমাদের আতিথেয়তা উপভোগ করার জন্য স্বাগত জানাই।’