শুক্রবার, ১৭ মে ২০২৪

শিরোনাম

প্রবাসী মতলব সমিতির নতুন কার্যকরী কমিটির অভিষেক ও বর্ষবরণ

বৃহস্পতিবার, মে ২, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: প্রবাসী মতলব সমিতি ইনকের ২০২৪-২০২৫ কার্যকরী কমিটির অভিষেক ও বর্ষবরণ অনুষ্ঠান যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির উডসাইডের কুইন্স প্যালেসে গেল ২১ এপ্রিল হয়েছে। সমিতির সভাপতি মো. রবিউল আলমের সভাপতিত্বে ও সহ সভাপতি ভবতোষ সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মো. সোহান পাটওয়ারী ও গীতা পড়েন বিশাল সাহা ও বিরাজ সাহা।

অনুষ্ঠানে বক্তৃতা করেন মো. মহিউদ্দিন দেওয়ান, মোহাম্মদ আলী, আকবর হায়দার কিরন, মো. নূরুল আজিম, মো. হাবিবুর রহমান, মিয়া মো. দুলাল, ফখরুল ইসলাম মাছুম, ফখরুল ইসলাম মজনু, মো. শামীম হাসান।

শুভেচ্ছা বক্তব্য দেন সমিতির সহ-সাধারণ সম্পাদক মিয়া ফয়েজ। সমিতির বিভিন্ন কার্যক্রম ও ভবিষৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মো. নাজির উদ্দিন পাটওয়ারী সোহেল। আরো বক্তব্য দেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি শাকিল মিয়া, সহ-সভাপতি রাবেয়া বসরি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সহসাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম চৌধুরী, সমিতির প্রতিষ্ঠাতা সদস্য কবির রতন, সাহাদাত হোসেন, মো. ফয়েজ উল্ল্যাহ প্রধান ও মিয়া ওবায়েদুর রহমান, সমিতির উপদেষ্টা লুৎফুর রহমান, মো. মানিক মিয়া এবং মো. কে আলম, সাবেক উপদেষ্টা আ. মালেক, সমিতির সহ সভাপতি ও অনুষ্ঠান উপ কমিটির আহবায়ক মো. ফারুক পাটোয়ারী, সমিতির সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদিন, কোষাধ্যক্ষ জাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠান উপ কমিটির সদস্য সচিব মো. হাবিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুল আমিন সুমন, প্রচার সম্পাদক এমদাদুল হক, দপ্তর সম্পাদক তারেক মাহবুব, সাংস্কৃতিক সম্পাদক আবু সালেহ সুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমন পাটোয়ারী, মহিলা সম্পাদিক সাহিদা খানম, কার্যনির্বাহী সদস্য আলী আযম, মো. আনোয়ার হোসেন মিয়াজী, মো. আল আমিন হাওলাদার, মো. জিসান, রিয়াদ নেতা।

নির্বাচন কমিশনের সদস্য লুৎফর রহমান নতুন নির্বাচিত কার্যকরী কমিটির কর্তাদের শপথ বাক্য পড়ান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক অনুষ্ঠানে বৈশাখী গানের সাথে নৃত্য শিল্পীদের আকর্ষণীয় নৃত্য দর্শকদের মুগ্ধ করে। নৃত্য পরিচালনা করে অনুপম ড্যান্স একাডেমি। ডোল বাজান মোবারক হোসেন, গান করেন শাহ মাহবুব, কামরুজ্জামান বকুল ও মরিয়ম মারিয়া।