শনিবার, ১৮ মে ২০২৪

শিরোনাম

বাংলালিংকের অরেঞ্জ ক্লাব সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাবেন বিশেষ ছাড়

রবিবার, জানুয়ারী ২১, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে সমঝোতা চুক্তি সই করেছে দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। এই চুক্তির ফলে বাংলালিংকের অরেঞ্জ ক্লাব সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাবেন বিশেষ মূল্যছাড়। ‘অরেঞ্জ ক্লাব’ বাংলালিংকের একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংকের বিশেষ গ্রাহকদেরকে শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলোর বিভিন্ন আকর্ষণীয় সুবিধা দেয়া হয়।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজম্যান্ট ডিরেক্টর রফিক আহমেদ ও ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. শফিকুল ইসলাম সম্প্রতি বাংলালিংক করপোরেট হেড অফিসে আয়োজিত অনুষ্ঠানে চুক্তিতে সই করেন।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন ইউএস বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ ভ্রমণে মূল ভাড়ার উপর দশ শতাংশ ছাড় পাবেন। গ্রাহকরা দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ মাইবিএল ব্যবহার করে অথবা BLUSBA টাইপ করে ৫৬৭৮ নম্বরে এসএমএস পাঠিয়ে এই অফারটি পাবেন।

রফিক আহমেদ বলেন, ‘গ্রাহকদের চাহিদাই আমাদের কাছে সবচেয়ে গুরত্বপূর্ণ। আমরা ক্রমাগত তাদের ডিজিটাল জীবনযাত্রার মান বাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে আমাদের এই চুক্তির লক্ষ্য হল- অরেঞ্জ ক্লাব গ্রাহকদের বিশেষ সুবিধা দেয়া। এর মাধ্যমে গ্রাহকদের অবকাশ যাপনকে আরো আনন্দদায়ক হয়ে উঠবে ও সব ক্ষেত্রে সর্বোচ্চ সেবা নিশ্চিত হবে।’

মো. শফিকুল ইসলাম বলেন, ‘আমরা বাংলালিংকের সাথে এই চুক্তি করতে পেরে আনন্দিত। এর মাধ্যমে অরেঞ্জ ক্লাবের সদস্যদের ইউএস বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ ভ্রমণের টিকিটে আকর্ষণীয় ছাড় পাবেন। আমরা বিশ্বাস করি, এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্সের এই বিশেষ মূল্যছাড় উপভোগ করে উপকৃত হবেন।’

চুক্তি সই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউএস বাংলা এয়ারলাইন্সের জোন ইনচার্জ (গুলশান) কুদরত ই খুদা, লস অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনেটর নুর সামিন ইয়াসার শৈপাল, বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জাইন জামান ও লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা।