বুধবার, ১৫ মে ২০২৪

শিরোনাম

‌বিশ্বকাপ ক্রিকেট উপল‌ক্ষে ট‌ফির মিউজিক ভি‌ডিওতে র‌্যাপার আলী হাসান

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর উদযাপনকে আরো রাঙিয়ে তুলতে ৫ অক্টোবর ‘টফি-তে ক্রিকেট বিশ্বকাপ দেখবে বাংলাদেশ’ শিরোনামের একটি নতুন র‌্যাপ মিউজিক ভিডিও প্রকাশ করেছে টফি। র‌্যাপার আলী হাসানের গাওয়া এই র‍্যাপ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আরাফাত মহসিন নিধি।

টফির ‘আসল লাইভ এক্সপেরিয়েন্স’ এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। টফির সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গানটি উপভোগ করতে পারবেন দর্শকরা। পুরো দেশের ক্রিকেটপ্রেমীরা যে কোন নেটওয়ার্ক থেকে বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ ক্রিকেট টুর্নামেন্ট ‘আইসিসি ক্রিকেট বিশ্বকাপ’ এর সব ম্যাচ উপভোগ করতে পারবেন এই ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ‘টফির অত্যাধুনিক প্রযুক্তি ও নির্বিঘ্ন স্ট্রিমিংয়ের জন্য এটি এরইমধ্যে সুপরিচিত। দেশের সেরা স্ট্রিমিং প্লাটফর্ম হিসেবে টফিকে প্রাসঙ্গিক ও সৃজনশীলভাবে উপস্থাপন করার লক্ষ্যে মিউজিক ভিডিও প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, এটি সারা দেশে বিশ্বকাপ উদযাপনের উন্মাদনাকে আরো বাড়িয়ে তুলবে।’

লাইভ স্পোর্টস কভারেজ ছাড়াও, দেশের সেরা বিনোদন প্ল্যাটফর্ম হিসাবে টিভি সিরিজ, নাটক, ওয়েব সিরিজ, টিভি চ্যানেল ও ইউজার জেনারেটেড কন্টেন্টসহ বিভিন্ন রকমের কন্টেন্ট দেখা যায় টফিতে। অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহারকারীদের জন্য গুগল প্লে স্টোরে ও iOS ব্যবহারকারীদের জন্য অ্যাপ স্টোরে পাওয়া যাবে টফি অ্যাপটি।

বিস্তারিত তথ্য ও আপডেটের জন্য ভিজিট করুন https://toffeelive.com/ বা https://www.facebook.com/toffeebangladesh -এ ফলো করুন টফি।