শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শিরোনাম

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করল বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ

বুধবার, মে ৩১, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি এবং বিএনপি জোটের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে চট্টগ্রাম সিটির বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ। মঙ্গলবার (৩০ মে) বিকালে মিছিলটি দামপাড়া পল্টন রোড থেকে শুরু হয়ে বাগমনিরাম ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ওয়াস মোড়ে হয় প্রতিবাদ সমাবেশ।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিমের সভাপতিত্বে সমাবেশেষ বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, সহ সভাপতি সাজ্জাদুর রহমান বাচ্চু, শাহজাহান রতন, আব্দুল জলিল, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর।

ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহিল সিরাজের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন কামরুল হাসান, শিশির দে, নুরুল আবছার, জয়নাল আবেদীন, আবদুল হান্নান, আজাদ হোসেন, সাহেদ হোসেন হিরা, সেলিম আহমেদ, জিল­ুর রহমান, জসিম মিয়া, আব্দুল জলিল বাহাদুর, ইকবাল রাসেল, আরিফুল আসিফ, মো. শাহজান, কামরুল হাসান, আহমেদুল হক আনোয়ার, মো, ইসমাল, সাইফুল আজম।

সমাবেশে বক্তারা দ্রুত বিএনপির নেতা আবু সাইদ চাঁদকে দৃষ্টান্তমূলক শাস্তি ও সব জেলায় পৃথক মামলা এবং বিদেশে বসে বাংলাদেশে নৈরাজ্য সৃষ্টির জন্য তারেক জিয়াকে হুকুমের আসামি করার আহবান জানান।

নেতারা বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে, তাতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে জনগন ফের তাকে সরকার গঠনের সুযোগ দিবেন।’