শনিবার, ০৪ মে ২০২৪

শিরোনাম

ব্রুকলিনে কিংসমেন প্রিন্টিং অ্যান্ড অ্যাকসেসরিজ এলএলসির উদ্বোধন

বুধবার, এপ্রিল ১০, ২০২৪

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির ব্রুকলিনে কিংসমেন প্রিন্টিং অ্যান্ড অ্যাকসেসরিজ এলএলসি নামের বহুমুখী সেবাধর্মী প্রতিষ্ঠানের উদ্বোধন হয়েছে। প্রতিষ্ঠানের গ্র্যান্ড ওপেনিং উপলক্ষে সব ধরনের সার্ভিসে ৩৫ শতাংশ ছাড় ঘোষণা করা হয়েছে। এ ছাড় পুরো এপ্রিল মাসব্যাপী চলবে।

সম্প্রতি ব্রুকলিনের ৪৯০ ম্যাকডোনাল্ড অ্যাভিনিউতে এ প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। যেখানে স্বল্প খরচে ডিজাইন, প্রিন্টিং, ওয়েবসাইট ডিজাইনসহ সব প্রকার সেবা অফলাইনের পাশাপাশি অনলাইনেও দেয়া হয়।

প্রতিষ্ঠানটির সাধারণ পর্যায়ের সেবাসগুলো হল ম্যাগাজিন ও রেস্টুরেন্ট মেনু ডিজাইন; ভিজিটিং কার্ড ও ফ্লায়ারস্ ডিজাইন এবং প্রিন্টিং; বড় সাইজের ব্যানার-পোস্টার ডিজাইন ও প্রিন্টিং; টি-শার্ট, মগ ও হ্যাট প্রিন্টিং; সাইডওয়াক সাইন ও কনস্ট্রাকশন জোনের সাইনবোর্ড; ওয়েবসাইট ও লোগো ডিজাইন ইত্যাদি।

একাউন্টিং সেবাগুলো হল কনস্ট্রাকশন কোম্পানিদের জন্য বুককিপিং; বিভিন্ন ধরনের এলিগ্যান্ট প্রপোজাল লেটার প্রস্তুত ও অনলাইনে পাঠিয়ে দেওয়া; করপোরেশন এবং এলএলসির জন্য সঠিক ইন্সুরেন্স খুঁজে দেয়া ও রক্ষণাবেক্ষণ; ইন্সুরেন্স পলিসি রিভাইস ও নবায়ন করা; কমার্শিয়াল ও রেসিডেন্সিয়াল প্রপার্টির লিজ ও সাবলিজ প্রস্তুত করা; মোটরসাইকেল, স্কুটার ও গাড়ির জন্য ইন্সুরেন্স করা ইত্যাদি।

ইস্ট ব্রুকলিনে প্রথম বারের মত ইভেন্ট ম্যানেজমেন্ট ও ফটোশুট: যে কোন প্রকার স্পেশাল ইভেন্টকে (বিয়ে, গায়ে হলুদ, বেবি সাওয়ার, আকিকা, জন্মদিন) আরো স্পেশাল করে তুলতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফটো এবং ভিডিও শুটের ব্যবস্থা রাখা হয়েছে। অভিজ্ঞ ও পারদর্শী ভিডিওগ্রাফার দ্বারা ফটো ও ভিডিওশ্যুট, সিনেমাটোগ্রাফি ও পছন্দের ছবির অ্যালবামড বুক, সবকিছু এক প্যাকেজের মাধ্যমে করা হয়।

প্রতিষ্ঠানটির বিস্তারিত www.kingsmenprinting.com। এ ওয়েবসাইটে জানা যাবে।