সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শিরোনাম

বাংলাদেশী মিডিয়া ব্যক্তিত্বদের সম্মানে মুনার ইফতার মাহফিল

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি: পবিত্র রমজান উপলক্ষ্যে প্রতি বছরের মত এ বছরও যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির বাংলাদেশী মিডিয়া ব্যক্তিত্বদের সম্মানে ইফতার মাহফিল করেছে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা)। মঙ্গলবার (১৯ মার্চ) মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসে আয়োজিত ইফতার মাহফিলে মুনার নেতৃবৃন্দ চলমান বিশ্ব পরিস্থিতির প্রেক্ষাপটে বিশেষ করে ফিলিস্তিনের জগণের ডপর যে জুলুম-নির্যাতন চলছে, তার সঠিক ও সত্য সংবাদ বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বান জানান।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ। বিশেষ অতিথি ছিলেন ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চোধুরী, ন্যাশনাল এসিস্ট্যান্ট ডিরেক্টর আবু উবায়দা, আল কোরান দাওয়া সেন্টারের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ রুহুল আমিন। সভাপতিত্ব করেন মুনার ন্যাশনাল মিডিয়া ডিপার্টমেন্টের ডিরেক্টর আনিসুর রাহমান গাজী। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হামিম। ইসলামিক সঙ্গীত পরিবেশন করেন আরাফাত রাহমান। ইফতার মাহফিল পরিচালনা ও শুভেচ্ছা বক্তব্য দেন মুনার ন্যাশনাল সোস্যাল বিভাগের পরিচালক আব্দুল্লাহ আল আরীফ। তিনি সাংবাদিকদেরকে স্বাগত জানান ও কমিউনিটির কল্যাণে তাদের অবদানের কথা স্মরণ করেন। এছাড়াও, মিডিয়ার পক্ষ থেকে বক্তব্য দেন লেখক এবিএম সালেউদ্দিন।

মাহফিলে সময়.কম এবং এমসি টিভির সম্পাদক কাজী সামসুল হক, সাপ্তাহিক পরিচয়ের সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবু তাহের, সাপ্তাহিক জন্মভূমির সম্পাদক রতন তালুকদার, সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন ও ইমরান আনসারী, সাপ্তাহিক প্রবাসের সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক হক কথা/ইউএনএর সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোমিন মজুমদার, কোষাধ্যক্ষ রশীদ আহমদ ও দপ্তর সম্পাদক মাহাথির ফারুকী, আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মনজুরুল হক, টাইম টিভির হেড অব নিউজ ইকবাল মাহমুদ, সাপ্তাহিক যুগান্তরের সম্পাদক মোস্তাফিজুর রহমান, সৌরভ ইমাম, এমদাদ চৌধুরী দীপু, সায়েম শুভ।