মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

শিরোনাম

বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশন গঠিত

বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির আসন্ন নির্বাচন উপলক্ষে সাতজনের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সোসাইটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সোসাইটির কার্যকরী পরিষদের মাসিক সভায় এ কমিশন গঠিত হয়।

সভায় সবার সর্বসম্মতিক্রমে সোসাইটির সাবেক ট্রাস্টি বোর্ড সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার জামাল আহমদ জনিকে পুনরায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত করা হয়। একই সঙ্গে সাবেক নির্বাচন কমিশনার আব্দুল হাকিম মিয়া, মো. আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, মোহাম্মদ হেলাল উদ্দিন, মাহবুবুর রহমান বাদল ও আহবাব চৌধুরী খোকনকে কমিশনের সদস্য হিসেবে মনোনীত করা হয়।

সোসাইটির সভাপতি মো. আব্দুর রব মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মো. নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, জনসংযোগ ও প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, স্কুল ও শিক্ষা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, কার্যকরী সদস্য ফারহানা চৌধুরী, আবুল বাশার ভূঁইয়া, মো. সাদী মিন্টু ও শাহ মিজানুর রহমান।

বলে রাখা ভাল, বাংলাদেশ সোসাইটির দ্বিবার্ষিক নির্বাচন আগামী অক্টোবরে অনুষ্ঠিত হবে। সোসাইটির আগামী নির্বাচনে অংশ নিতে বা ভোটাধিকার প্রয়োগ করতে হলে আগামী ৩০ জুনের মধ্যে সদস্য নিবন্ধন সম্পূর্ণ করতে হবে।