বুধবার, ০১ মে ২০২৪

শিরোনাম

বিএনপির নেতা আবদুল্লাহ আল নোমানের পক্ষে নির্যাতনের শিকার নেতাকর্মীদের ঈদ বস্ত্র বিতরণ

বুধবার, এপ্রিল ১০, ২০২৪

প্রিন্ট করুন

চট্টগ্রাম: বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমানের পক্ষ থেকে ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের বিএনপির উদ্যোগে ফ্যাসিস্ট সরকারের জেল, জুলুম ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যায় সিটির খুলশীতে এসব ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

পাহাড়তলী ওয়ার্ডের বিএনপির সভাপতি জাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এসকে খোদা তোতন।

এসকে খোদা তোতন বলেন, ‘বিএনপি জনগণের দল, গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশে আমার কাজ করে যাচ্ছি। আবদুল্লাহ আল নোমান বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী উপহার পাঠিয়েছেন।আপনাদের বিপদে তিনি সব সময় পাশে থাকার চেষ্টা করেন। আমরা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি কামনা করি। ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই আপনাদের। আমাদের প্রিয় মাতৃভূমিতে প্রতিষ্ঠিত হোক সত্যিকারের গণতন্ত্র, বাক স্বাধীনতা ও মানবাধিকার।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৩ নম্বর ওয়ার্ডের বিএনপির সাবেক আহবায়ক মোস্তফা কামাল তালুকদার, এমএস দুলাল, মাহফুজুর রহমান বাবু, ফজলুল কবির, খাইরুননেসা, রোকেয়া বেগম, ফাতেমা বেগম, মনি বেগম, শামসুন নাহার।