সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শিরোনাম

মেসি-সুয়ারেজের ম্যাচে জিততে পারেনি ইন্টার মিয়ামি

শনিবার, জানুয়ারী ২০, ২০২৪

প্রিন্ট করুন

সান সালভাদোর, যুক্তরাষ্ট্র: সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসির সঙ্গে ইন্টার মিয়ামিতে লুইস সুয়ারেজের অভিষেকটা ভাল হয়নি। প্রাক-মৌসুম সফরে এল সালভাদোরের সাথে গোলশুন্য ড্র করেছে মেসির মিয়ামি। গেল মাসে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও থেকে মেজর লিগ সকার ক্লাব মিয়ামিতে যোগ দিয়েছেন সুয়ারেজ। খবর এএফপির।

শুক্রবার (১৯ জানুয়ারি) সান সালভাদোরর এস্তাদিও কুসকাটলানে আর্জেন্টাইন সুপারস্টার মেসির সাথে মূল দলে খেলার সুযোগ পেয়েছিলেন উরুগুয়ের তারকা সুয়ারেজ। কিন্তু ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ড ফ্লোরিডার ফ্র্যাঞ্চাইজি ক্লাবটির হয়ে অভিষেকে নিজেকে প্রমানে ব্যর্থ হয়েছে। সুয়ারেজ ও মেসির সাবেক আরো দুই বার্সা সতীর্থ সার্জিও বাসকুয়েটস ও জোর্দি আলবা দ্বিতীয়ার্ধে বদলী বেঞ্চে চলে গিয়েছিলেন।

ম্যাচের ৩৬ মিনিটে মেসি প্রায় গোল পেয়েই গিয়েছিলেন। বাসকুয়েটসের কাছ থেকে চতুর একটি পাস পেয়ে এল সালভাদোর গোলরক্ষক মারিও মার্টিনেজকে একা পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন মেসি। চার মিনিটে বক্সের ভিতর থেকে আলবার শট অল্পের জন্য গোলের ঠিকানা খুজে পায়নি। যদিও এই শটে মার্টিনেজকে বেশ সতর্ক অবস্থানে দেখা গেছে। ৮৩ মিনিটে স্টিভেন ভাসকুয়েজের হেড বারে অল্পের জন্য বারের উপর দিয়ে চলে যায়। পুরো ম্যাচে এল সালভাদোর এই একটি ভাল সুযোগ তৈরি করতে পেরেছিল।

শুক্রবারের (১৯ জানুয়ারি) ম্যাচের মাধ্যমে মিয়ামি প্রাক-মৌসুমে ব্যস্ত সূচীর সূচনা করেছে। আগামী ২১ ফেব্রুয়ারি রিয়াল সল্প লেকের বিপক্ষে এমএলএস মৌসুম শুরুর পূর্বে প্রাক-মৌসুম প্রস্তুতিতে বেশ কিছু প্রীতি ম্যাচ খেলবে মিয়ামি। সোমবার (২২ জানুয়ারি) এফসি ডালাসের বিপক্ষে ম্যাচের পর ২৯ জানুয়ারি সৌদি আরবে আল হিলালের বিপক্ষে ম্যাচ রয়েছে। ১ ফেব্রুয়ারি ক্রিস্টিয়ানো রোনাল্ডোর আল নাসরের মোকাবেলা করবে মিয়ামি। এরপর এশিয়া সফরে ৪ ফেব্রুয়ারি হংকং ও তিন দিন পর জাপানীজ ক্লাব ভিসের কোবের মুখোমুখি হবে। পরে যুক্তরাষ্ট্রে ফিরে এসে ১৫ ফেব্রুয়ারি নিউওয়েলস ওল্ড বয়েসের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রাক-মৌসুম শেষ করবে মিয়ামি।