বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

শিরোনাম

দাম্মাম ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী পালিত

শুক্রবার, আগস্ট ১৮, ২০২৩

প্রিন্ট করুন

দাম্মাম, সৌদি আরব: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম‌ মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সৌদি আরবের ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগ দাম্মাম শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে দাম্মামস্হ হোটেল জুবলীতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা মাহবুবুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আবুল হাশেম বাবুল। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন দাম্মাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমরান পাটোয়ারী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, বাংলাদেশ আওয়ামী পরিষদ আল জুবাইল শাখার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাহাদুর, ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, শফিউল্লাহ পাঠান।

সভায় বক্তব্য দেন নজরুল ইসলাম, মাহবুবুর রহমান টিপু, নাঈম উদ্দিন ইরফান, মোহাম্মদ আইয়ুব, শাহাদাত হোসাইন, আবদুল্লাহ আল লোকমান প্রমুখ ।

সভায় বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে দেশি-বিদেশি সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ফের ভোট দিয়ে জয়যুক্ত করার আশা ব্যক্ত করেন এবং দেশের ও প্রবাসে সবাই ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করার আহ্বান জানান।

সভা শেষে ১৯৭৫ এর ১৫ আগস্ট শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।