শুক্রবার, ১০ মে ২০২৪

শিরোনাম

এবার টফিতে রায়হান রাফির ‘দামাল’

বুধবার, মার্চ ২০, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফিতে বৃহস্পতিবার (২১ মার্চ) মুক্তি পাচ্ছে রায়হান রাফির স্বাধীনযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘দামাল’। রায়হান রাফি এ প্রজন্মের একজন জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও প্রযোজক। তিনি আলোচিত ও দর্শকপ্রিয় চলচ্চিত্র নির্মাণের জন্য সংশ্লিষ্ট মহলে প্রশংসিত।

২০২২ সালে সিনেমা হলে মুক্তি পাওয়ার পর, ‘দামাল’ সমালোচক ও দর্শক উভয় মহলের কাছ থেকে সমান প্রশংসা কুড়িয়েছে। দুই বছরের অধীর প্রত্যাশার পর, টফির সৌজন্যে ‘দামাল’ চলচ্চিত্রটি ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়াম কন্টেন্ট হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। দেশের সব মোবাইল নেটওয়ার্ক থেকে দর্শকরা টফিতে চলচ্চিত্রটি উপভোগ করতে পারবেন।

মুক্তিযুদ্ধ চলাকালীন দেশের স্বাধীনতার পক্ষে জনমত তৈরি করতে ও মুক্তিযোদ্ধাদের জন্য তহবিল সংগ্রহের জন্য গঠিত হয়েছিল স্বাধীন বাংলা ফুটবল দল। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রটিতে কিংবদন্তি স্বাধীন বাংলা ফুটবল দলের সঙ্গে সংশ্লিষ্ট ঐতিহাসিক কিছু ঘটনা তুলে ধরা হয়েছে। শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ ও ইন্তেখাব দিনারের মত জনপ্রিয় অভিনেতারা এ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

একাধিক ব্যবসাসফল চলচ্চিত্রের পরিচালক রায়হান রাফির জন্য ‘দামাল’ ছিল একটি স্বপ্নের প্রকল্প। এ চলচ্চিত্রের মাধ্যমে তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়কে আকর্ষণীয় গল্পের মাধ্যমে পর্দায় ফুটিয়ে তুলতে আন্তরিকভাবে কাজ করেছেন।

টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বলেন, ‘দেশের বৃহত্তম ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম হিসাবে, আমরা সব সময় বিনোদনমূলক ও প্রাসঙ্গিক কন্টেন্ট প্রচার করার চেষ্টা করি। ‘দামাল’ চলচ্চিত্রটি স্বাধীনতা যুদ্ধের সময় বাংলাদেশের ফুটবলারদের গৌরব ও সাহসিকতার একটি ঐতিহাসিক দলিল। আমরা টফির দর্শকদের, বিশেষ করে ইতিহাস ও খেলাধুলায় আগ্রহী তরুণদের জন্য, স্বাধীনতার মাসে টফিতে ‘দামাল’ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে অত্যন্ত আনন্দিত।’

টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর এবং আইওএস ব্যবহারকারীরা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। সর্বশেষ আপডেট ও আরো বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন টফির অফিসিয়াল ওয়েবসাইট: https://toffeelive.com/home