মঙ্গলবার, ০৭ মে ২০২৪

শিরোনাম

আগ্রাবাদে উই বাজারের উদ্যোগে ‘ভালবাসায় বসন্ত উৎসব ১৪৩০’ উদ্বোধন

রবিবার, ফেব্রুয়ারী ১১, ২০২৪

প্রিন্ট করুন

চট্টগ্রাম: উই বাজারের উদ্যোগে বিশ্ব ভালোবাসা দিবস ও ঋতুরাজ বসন্তের আগমনে ‘ভালবাসায় বসন্ত উৎসব ১৪৩০’ এর উদ্বোধনী অনুষ্ঠান রোববার (১১ ফেব্রুয়ারি) বিকালে সিটির আগ্রাবাদ এক্সেস রোডস্থ আবদুল্লাহ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিডব্লিউসিসিআই) প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মহিলা সাংসদ সাবিহা নাহার বেগম।

এ সময় তিনি বলেন, ‘বসন্ত বাঙালি প্রাণের উৎসব। এ উৎসবে বাঙালিরা নানা সাজে আনন্দে মেতে উঠে। পাশাপাশি, বিশ্ব ভালবাসা দিবসে সবার মাঝে ভালবাসা ভাগাভাগি করে নেয়। আমি উই বাজারকে ধন্যবাদ জানায় এমন আয়োজনের উদ্যোগ নেয়ার জন্য। পাশাপাশি, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিকে ধন্যবাদ জানাই, ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের জন্য নানা প্ল্যাটফর্ম তৈরি করে সামনে এগিয়ে যেতে সহযোগিতার উদ্যোগ নেয়ার জন্য।’

সভাপতির বক্তব্যে সিডব্লিউসিসিআইয়ের প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা নারী উদ্যোক্তাদের উন্নয়নে আয়োজিত এ মেলায় সবাইকে আসার জন্য আমন্ত্রণ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডব্লিউসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট শামীম মোরশেদ, সীমা খাতুন, ভাইস প্রেসিডেন্ট ও সিডব্লিউসিসিআইয়ের বিজনেস ইনকিউবেশন সেন্টারের চেয়ারপারসন লুৎমিলা ফরিদ, সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বর্তমান পরিচালক রোকসানা আক্তার চৌধুরী, পরিচালক শাহেলা আবেদীন, বেবি হাসান, সাবেক পরিচালক ও সদস্য আক্তার বানু ফেন্সি, শামিলা রিমা, প্রতিষ্ঠাতা সদস্য ও উই বাজারের চেয়ারপারসন চৌধুরী জুবাইরা সাকি, সদস্য শিরীণ আক্তার শিল্পী, উম্মে ফাতেমা শেলী, সিতারা রহমান।

মেলা আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।