সোমবার, ০৬ মে ২০২৪

শিরোনাম

ঈদে পাওয়া যাবে ফ্রি ৫০ হাজার টাকার জীবন বীমা কভারেজ

সোমবার, জুন ১২, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: ঈদুল আজহায় দেশের মধ্যে ভ্রমণকারী গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত জীবন বীমা কভারেজ দিচ্ছে মেটলাইফ বাংলাদেশ। বাংলাদেশে এ ধরনের উদ্যোগ এটিই প্রথম।

মেটলাইফের সক্রিয় বীমা পলিসি রয়েছে- এমন যে কোন গ্রাহক মৃত্যু, দুর্ঘটনা ও অক্ষমতার ক্ষেত্রে অতিরিক্ত বীমা কভারেজ পাবেন। কভারেজটি পেতে গ্রাহকদের কোন অতিরিক্ত প্রিমিয়াম দিতে হবে না। এর ফলে, সক্রিয় বীমা পলিসিধারী গ্রাহকরা তাদের বিদ্যমান পলিসি থেকে প্রযোজ্য বীমা কভারেজ ছাড়াও আরো ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন। কভারেজ প্রদানের সময়সীমা হবে ২৩ জুন থেকে ৩ জুলাই।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘ঈদ দেশের সবার জন্য একটি উৎসবের আমেজ তৈরি করে। ঈদের সময় বিপুল সংখ্যক মানুষ তাদের প্রিয়জনের সাথে ঈদ কাটানোর জন্য দেশের বিভিন্ন জেলায় বেড়াতে যান ও অনেকেই দুর্ঘটনায় পড়েন। এ আনন্দঘন মুহূর্তে দেশের মানুষের পাশে আছে মেটলাইফ। এ উদ্যোগ আমাদের গ্রাহকদের যাত্রাকে স্বাচ্ছন্দ্যদায়ক করবে ও তাদের দুশ্চিন্তামুক্ত রাখতে সাহায্য করবে। একইসাথে, হজ যাত্রীরাও অতিরিক্ত বীমা কভারেজের এ সুবিধা পাবেন।’

সক্রিয় তাকাফুল পলিসিধারী গ্রাহক, যারা আসন্ন হজ পালনের জন্য ভ্রমণ করছেন, তারাও একই ধরনের দুর্ঘটনার জন্য ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত বীমা কভারেজ সুবিধা পাবেন। গ্রাহক যে দিন হজ পালনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন, সে দিন থেকে পরবর্তী ৪৩ দিন পর্যন্ত এ কভারেজ সুবিধা গ্রহণের সুযোগ থাকবে।

অতিরিক্ত বীমা কভারেজ পেতে গ্রাহকদের মেটলাইফের থ্রিসিক্সটি হেলথ অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে অথবা ১৬৩৪৪ নম্বরে মেটলাইফের কল সেন্টারে যোগাযোগ করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে।