মঙ্গলবার, ০৭ মে ২০২৪

শিরোনাম

জিসপ নেতা এমএ কাশেমের শোক সভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শনিবার, এপ্রিল ২৯, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদ (জিসপ) চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক প্রয়াত এমএ কাশেমের শোক সভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে সিটির কাজীর দেউড়ীর নূর আহমদ রোডের নসিমন ভবনে চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

জিসপ নগর শাখার ভারপ্রাপ্ত আহবায়ক শেখ আলাউদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব শহীদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জিসপের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকন ও প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন।

সভায় গিয়াস উদ্দিন খোকন বলেন, ‘জিসপ চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক প্রয়াত এমএ কাশেম ছিলেন একজন সৎ, নির্ভেজাল ও দেশপ্রেমিক মানুষ। দলের ক্রান্তিলগ্নে তিনি ছিলেন নিবেদিত প্রাণ। জিসপের পাশে থেকে দলের জন্য কাজ করে গেছেন। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি জিসপের পাশে ছিলেন। আমরা তার মৃত্যুতে জিসপ পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। তার আত্মার মাগফেরাত কামনা করছি।’

ইয়াছিন চৌধুরী লিটন বলেন, ‘এমএ কাশেম ছিলেন দলের একজন নিবেদিত প্রাণ। দল ও দেশের প্রয়োজনে তিনি নিঃস্বার্থ কাজ করে গেছেন। তার শূণ্যতা পূরণ হওয়ার নয়। তিনি জিসপকে সংগঠিত করার জন্য কাজ করে গেছেন। তার মৃত্যুতে নগর বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।’

সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা নজরুল ইসলাম জুয়েল, জিসপের যুগ্ম সম্পাদক এসএম লোকমান, আব্দুল আজিজ, কাজী ফখরুল ইসলাম, শাহাদাত হোসেন, যুবনেতা মো. মিল্টন, মনির উদ্দিন, জয়নাল আবেদীন মানিক, নাসির উদ্দীন, খায়রুল বশর, মো. রুবেল, এনামুল হক অভি, মো. আলমগীর, মো. শামসুদ্দিন, সৈয়দ আকবর, রেজাউল করিম, দিদারুল আলম, মো. রুবেল।