সোমবার, ০৬ মে ২০২৪

শিরোনাম

বর্তমান রাজনৈতিক সংকট সমাধানে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নেই

বুধবার, এপ্রিল ২৬, ২০২৩

প্রিন্ট করুন
সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম

বরিশাল: বর্তমান রাজনৈতিক সংকট সমাধানে জাতীয় সরকারের অধীনে একটি নির্বাচনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

বুধবার (২৬ এপ্রিল) বরিশালের চরমোনাই মাদরাসায় বিভিন্ন ব্যক্তিদের সাথে আলোচনাকালে তিনি এ মন্তব্য করেন। এ সময় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রেজাউল করীম আরো, ‘বিগত বছরের মত একতরফা নির্বাচনের চেষ্টা কারো জন্য সুখকর হবে না। জাতীয় সরকারের অধীনে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন সময়ের অনিবার্য দাবি।’

তিনি বলেন, ‘রমজান আমাদেরকে আত্মসংযম অর্জন শিখিয়েছে ও আলস্নাহর ভয় অর্জনের শিক্ষা দিয়েছে। কাজেই সব প্রকার ফেৎনা-ফাসাদ ছেড়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করতে হবে। ভেদাভেদ ভুলে সকলকে মানবতার কল্যাণে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে।’

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বরিশাল সিটির মেয়র প্রার্থী ঘোষণা: সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমবৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকালে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকাল তিনটায় বরিশালের চরমোনাই অডিটরিয়ামে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে দলের আমীর হযরত পীর সাহেব চরমোনাই এ ঘোষণা দেবেন।