মঙ্গলবার, ০৭ মে ২০২৪

শিরোনাম

অ্যাসেনের অনুষ্ঠিতব্য জোড়া-কন্সার্টের সঙ্গে যুক্ত হল জেসিআই

বুধবার, মার্চ ১৩, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠিতব্য ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ ও ১১ মে ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’ কনসার্টে আউট রিচ পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)। এ চুক্তির ফলে জেসিআইয়ের সদস্যরা উভয় কনসার্টের টিকিটে পাবেন দশ শতাংশ ছাড়। দুইটি কনসার্টের আয়োজক অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস এবং জির্কুনিয়াম (এক্সা কনসরটিয়াম)।

জেসিআই একটি অলাভজনক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা। প্রায় ১২৪টি দেশে তাদের সদস্য রয়েছে এবং তাদের বেশিরভাগই আঞ্চলিক বা জাতীয় সংস্থা রয়েছে। ১৯১৫ সালে জেসিআই সংস্থাপিত হয়।

২৬ এপিল বিকালে ঢাকা এরিনা পূর্বাচল ৩০০ফিট এক্সপ্রেসওয়েতে ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ কনসার্টে গাইবেন বলিউডের জনপ্রিয় গায়ক জাবেদ আলী। কনসার্টে জাভেদ আলী ছাড়াও থাকবেন পাকিস্তানি তরুণ গায়ক আবদুল হান্নান ও ঢাকার তরুণ গায়ক ঈশান মজুমদার।

দুই দশকেরও বেশি সময় ধরে গান করছেন জাভেদ আলী। ২০০৭ সালে ‘নাকাব’ সিনেমার ‘এক দিন তেরি রাহো মে’ গানটির মাধ্যমে তিনি দর্শকপ্রিয়তা পান।

১১ মে সন্ধ্যায় একই স্থানে ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’ কনসার্টে গান গাইবেন দুই বাংলার নন্দিত গায়ক, অভিনেতা, পরিচালক ও লেখক অঞ্জন দত্ত। তার সাথে কনসার্টে গান গাইবেন কাকতাল ও আহমেদ হাসান সানি।

গেট সেট রকে দুইটি ক্যাটাগরিতে উভয় কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে। ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ কনসার্টের রেগুলার টিকিটের দাম সাড়ে তিন হাজার টাকা এবং ভিআইপি টিকিটের দাম রাখা হয়েছে সাড়ে পাঁচ হাজার টাকা। ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’ কনসার্টের রেগুলার টিকিটের দাম দেড় হাজার টাকা এবং ভিআইপি ক্যাটাগরির টিকিটের দাম তিন হাজার টাকা।

এ ব্যাপারে অ্যাসেনের ফাউন্ডার ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আনন্দ চৌধুরী বলেন, ‘দুইটি কনসার্টের প্রস্তূতি শেষ পর্যায়ে। টিকিট বিক্রিতেও ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি, চমৎকার দুইটি কনসার্ট উপভোগ করবেন ঢাকার শ্রোতারা।’